গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম

আপনারা কি গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম বা কল লিস্ট বের করার নিয়ম ও কল লিস্ট বের করা সফটওয়্যার সম্পর্কে জানতে চান? এখন গ্রামীণফোনে সহজেই কল লিস্ট দেখতে পারবেন। তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনাদের জন্য। আজকে আমরা আলোচনা করব গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম, নাম্বার দিয়ে কল লিস্ট বের করা বা কল লিস্ট হ্যাক সম্পর্কে।

তাহলে চলুন দেরি না করে জেনে নেই, গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম, ডিলিট করা কল লিস্ট এবং কল লিস্ট চেক অনলাইন সম্পর্কে।

সূচিপত্রঃ গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম

গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম| কল লিস্ট বের করার নিয়ম| কল লিস্ট বের করা সফটওয়্যার

গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম বা কল লিস্ট বের করার নিয়ম খুব সহজ। খুব সহজেই আপনারা কল লিস্ট বের করা সফটওয়্যার এর মাধ্যমে আপনাদের গ্রামীণফোনের কল নাম্বারের তালিকা দেখতে পারেন। সেজন্য আপনার একটা সফটওয়্যার এর প্রয়োজন হবে। সেজন্য প্রথমেই আপনাদের প্লে স্টোরে গিয়ে My Gp App লিখে সার্চ দিতে হবে। তারপর আপনার ফোনে My Gp App ইন্সটল করতে হবে।

আরো পড়ুনঃ বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

ইন্সটল হয়ে গেলে অ্যাপটি ওপেন করতে হবে।  My Gp App ওপেন করে গ্রামীণফোনের যে নাম্বার থেকে আপনি কল লিস্ট বের করার নিয়ম জানতে চাচ্ছেন বা কল লিস্ট দেখতে চাচ্ছেন সেই নাম্বারটি দিতে হবে। এরপর একটা ওটিপি কোড যাবে সেই গ্রামীণফোন নাম্বারে। সেখানে ওটিপি কোড বসালে আপনি My Gp App এ প্রবেশ করতে পারবেন। এবার My Gp App এর একটু নিচে See More অপশন দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করেন। সেখানে ক্লিক করার পর History নামে একটা অপশন পাবেন।

গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম অনুযায়ী কল লিস্ট দেখার জন্য History তে প্রবেশ করতে হবে। History তে ক্লিক করার পর Call History নামে একটা অপশন আসবে এবং সেখানে ক্লিক করলে গ্রামীণফোন নাম্বারে কল লিস্ট দেখতে পারবেন। এই ছিল কল লিস্ট বের করা সফটওয়্যার এর মাধ্যমে গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম বা কল লিস্ট বের করার নিয়ম। এভাবে আপনারা খুব সহজেই গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম সম্পর্কে জানতে পারবেন এবং গ্রামীণফোন কল নাম্বারের লিস্ট দেখতে পারবেন।

নাম্বার দিয়ে কল লিস্ট বের করা| কল লিস্ট চেক অনলাইন

আপনি কি নাম্বার দিয়ে কল লিস্ট বের করার বা কল লিস্ট চেক অনলাইন এর মাধ্যমে করতে চান? আপনারা নাম্বার দিয়ে কল লিস্ট বের করার অপশন পেয়ে যাবেন। গ্রামীণফোনে কল লিস্ট চেক অনলাইন এর মাধ্যমেই করতে পারবেন। সেজন্য আপনার ফোনে মাই জিপি অ্যাপ নামে সফটওয়্যার ডাউনলোড করতে হবে। সেখানে যে নাম্বার দিয়ে কল লিস্ট চেক করতে চান সেই নাম্বারটি ক্লিক করে মাই জিপি অ্যাপ একাউন্ট খুলতে হবে।

তার জন্য আপনাকে যা করতে হবে সেটা হচ্ছে, যার নাম্বারে কল লিস্ট চেক করতে চান সেই নাম্বারে একটা ভেরিফিকেশন কোড যাবে সেই কোডটা আপনাকে কোনভাবে সংগ্রহ করে মাই জিপি এ্যাকাউন্ট খুলতে হবে যেটা আমরা উপরোক্ত আলোকে দেখিয়েছি। সেভাবে আপনি যে নাম্বারে কল লিস্ট চেক অনলাইনে করতে চান সে নাম্বারে করে নিতে পারবেন।

ডিলিট করা কল লিস্ট

আমাদের অনেক ক্ষেত্রেই কল লিস্ট এর দরকার হয়। কিন্তু কোন ক্ষেত্রে যদি আপনার অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট থেকে বা আপনার বাটন মোবাইল থেকে কল লিস্ট ডিলিট হয়ে থাকে তাহলে সেই ডিলিট করা কল লিস্ট কিভাবে উদ্ধার করবেন সেটাই আমাদের আলোচ্য বিষয়বস্তু। যদি আপনারা ডিলিট করা কল লিস্ট বের করার নিয়ম সম্পর্কে জানতে চান তাহলে আমাদের পোস্টটি শেষ পর্যন্ত পড়ে যাবেন। এই পোষ্টের মাধ্যমে আমরা ডিলিট করা কল লিস্ট কিভাবে সংগ্রহ করবেন তা জানিয়ে দেব।

আরো পড়ুনঃ ক্যাপসিকাম খাওয়ার নিয়ম - ক্যাপসিকাম এর উপকারিতা

বর্তমান সময়ে এখন প্রতিটা মানুষের হাতেই স্মার্টফোন রয়েছে। স্মার্টফোন থেকে আপনি কোন নাম্বারে কতটুকু কথা বলেছেন সেটা কোনোভাবেই ডিলিট হয়ে গেলে তা ফিরিয়ে আনার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোরে যেতে হবে। এরপর প্লে স্টোরে গিয়ে সার্চ বাটনে E2pdf লিখে সার্চ দিয়ে প্রথম যে সফটওয়্যার টি আসবে সেটা ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। ইনস্টল হয়ে গেলে অ্যাপটির মধ্যে প্রবেশ করতে হবে। এরপর নিজের দিকে ফাঁকা ঘরে টিক চিহ্ন দিয়ে অপশনটি ওকে করতে হবে এবং ক্লিক করতে হবে নিচের প্রসিড অপশনে।

তারপর পরের পেতে গিয়ে সেখানে নিচের দিকে ক্লিক টু কন্টিনিউ অপশনে ক্লিক করতে হবে। সেখানে আপনাদের কল লগ অপশনে গিয়ে কোন সময় পর্যন্ত এই কল লিস্ট পেতে চান সেই সময় টুকু আপনাকে নির্বাচন করতে হবে। নির্বাচন করে নিচের পিডিএফ অপশনে গিয়ে একটা পিডিএফ এর নাম নির্বাচন করে দিতে হবে। এরপর pdf ডাউনলোড অপশনে ক্লিক করলে আপনাদের থেকে কিছু সময় নেয়া হবে এবং এটি আপনার ফোনের স্টোরেজ এ সংরক্ষণ হবার জন্য অনুমতি চাইবে। অনুমতি দিলে কত তারিখ পর্যন্ত ডিলিট করা কল লিস্ট দেখতে চান তা ডাউনলোড করে পিডিএফে ওপেন করলে সব তথ্য নির্ভুলভাবে পেয়ে যাবেন।

কল লিস্ট হ্যাক

আমাদের আজকের এই পোষ্টের মাধ্যমে আপনি কল লিস্ট হ্যাক করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। যারা বাস্তব জীবনে প্রিয়জনদের কল লিস্ট হ্যাক করে তাদের গুলো জানতে চাই তাদের জন্য এ পদ্ধতি। তবে অন্যের গোপনীয়তার প্রতি যথাযথ সম্মান দেয়া উচিত। এই কাজটা প্রথমত সন্দেহবশত প্রিয়জনদে্র কল লিস্ট হ্যাক করে তথ্য যাচাই করে। এমনকি বিদেশীরা তাদের স্ত্রীর কল লিস্ট হ্যাক করে দেখতে চায়, কারো সাথে তার স্ত্রী কথা বলছে কিনা। যাই হোক, এই কাজটা করার জন্য আপনি মাই জিপি অ্যাপের মাধ্যমে করতে পারেন।

আরো পড়ুনঃ গরমে বাচ্চাদের কি খাওয়ানো উচিত

আপনার ফোনে মাই জিপি অ্যাপ ইন্সটল করে যার কল লিস্ট হ্যাক করতে চান তার মোবাইল নাম্বার দিয়ে মাই জিপি অ্যাপ ওপেন করুন। ওপেন করার সময় যে নাম্বারে ওপেন করতে চান সেটাতে একটা ভেরিফিকেশন কোড যাবে। কোডটা কোনভাবে আপনার ফোনে বসে নিতে পারলেই আপনি সেই নাম্বারের যাবতীয় তথ্য সংরক্ষণ করতে পারবেন। এরপর উপরে দেখানো হয়েছে গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম সে অনুসারে আপনি দেখে নিতে পারবেন।

শেষ কথাঃ গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম

প্রিয় বন্ধুরা আজকের পোস্ট থেকে আপনারা ভালোভাবেই জানতে পারলেন যে গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম কল লিস্ট বের করার নিয়ম কল লিস্ট হ্যাক ইত্যাদি সম্পর্কে। গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম সম্পর্কে সবার আগে জানতে হলে আমাদের সাথেই থাকুন।

আজ আর নয়, গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম সম্পর্কে আপনার কোন কিছু জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আশা করি আমরা আপনার উত্তরটি দিয়ে দেবো। তাহলে আমাদের আজকের এই গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম সম্পর্কে পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আপনার ফেসবুক ইন্সটাগ্রাম প্রোফাইলে আমাদের পোস্টটি শেয়ার করতে পারেন। ধন্যবাদ। ২৩৭৬৬

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪