বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

আপনারা কি বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৩ বা বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ ও বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে চান? তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনাদের জন্য। আজকে আমরা আলোচনা করব বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ কোড, বাংলালিংক প্যাকেজ বা বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩ সম্পর্কে।

তাহলে চলুন দেরি না করে জেনে নেই, বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ কোড সম্পর্কে।

সূচিপত্রঃ বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক এর মাসিক ইন্টারনেট প্যাকেজ| বাংলালিংক প্যাকেজ | বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ যারা এক জায়গায় খুঁজছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। আজকে আমরা এই পোস্টের মধ্যে আলোচনা করব বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ বা বাংলালিংক প্যাকেজ গুলো সম্পর্কে। যারা মাস ব্যাপী ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন সেসব গ্রাহকদের জন্য আকর্ষণীয় একটা প্যাক হচ্ছে ৩৯৯ টাকা রিচার্জে ৪০ জিবি ইন্টারনেট। যার মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত। এই অফারটি আপনি যে কোন বাংলালিংক রিটেলার এর কাছে আরো আরো কিছু ডিসকাউন্টে নিতে পারেন।

blogger.googleusercontent.com

আরো পড়ুনঃ গরমে বাচ্চাদের কি খাওয়ানো উচিত

এছাড়াও আপনি বাংলালিংকের প্রতিদিনের ইন্টারনেট অফার গুলো দেখার জন্য আপনার মোবাইল থেকে *৪৪৪# ডায়াল করে দেখতে পারেন। তাছাড়াও আপনার বাংলালিংক My BL এপ থেকে প্রতিদিনের স্পেশাল অফার গুলো আপনি দেখতে পারেন। এছাড়াও বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৩ বা বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ কোড গুলো নিচে দেখতে নিতে পারেন।

বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ| বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৩

বর্তমান যুগ হচ্ছে ইন্টারনেট যুগ। এ সময় ছোট থেকে বড় সবাই ইন্টারনেট ব্যবহার করে থাকে। কাজের গতিতে কারো ইন্টারনেটের প্রয়োজন কম হয় কারো বেশি। যারা অনলাইনে কাজ করে থাকেন সাধারণত তারা বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর সন্ধান করে থাকেন। বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৩ এ অফার ছাড়াও অনেকে বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর খোঁজ করেন। যারা ইন্টারনেট বেশি ব্যবহার করে থাকেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি। এ সকল সেবা পেয়ে থাকেন বাংলালিংক সিম থেকে। নিচে কিছু বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফার দেয়া হলোঃ

  • ৬ জিবি ৩৩ টাকায় তিন ঘন্টা মেয়াদে ডায়াল করুন *১২১*৩৩# নাম্বার।
  • ১৫ জিবি ১০ বছর মেয়াদে ৫৪৭ টাকায়, ডায়াল করুন *১২১*৫৪৭# নাম্বারে।
  • ৪০ জিবি ১০ বছরের মেয়াদে ১১৯৯ টাকায়, ডায়াল করুন *১২১*১১৯৯# নাম্বারে
  • ডাটা চেক করার জন্য ডায়াল করুন *১২১*১# নাম্বারে।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩| বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ কোড

আপনারা যারা বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩ খুঁজতে খুঁজতে ক্লান্ত তাদের জন্য আজকে আমি নিয়ে আসলাম কম টাকায় সারা মাসব্যাপী বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ। আপনি যদি বাংলালিংকের নিয়মিত গ্রাহক হয়ে থাকেন তাহলে আশা করি আজকের এই অফারগুলো আপনাদের অনেক কাজে আসবে।

encrypted-tbn0.gstatic.com

১৭ টাকায় ১ জিবি ইন্টারনেটঃ বাংলালিংক অ্যাপস ব্যবহারকারীরা প্রথমবার My BL অ্যাপ শেয়ার রেজিস্ট্রেশন করলে পাচ্ছেন তিন দিন মেয়াদে ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট।

১৪৯ টাকা রিচার্জে ২০ জিবিঃ বাংলালিংক রেগুলার কাস্টমার মাত্র ১৪৯ টাকা রিচার্জ ২০ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৭ দিন মেয়াদে। সেই সাথে ১৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও পাচ্ছেন। অফারটির ব্যালেন্স চেক করার জন্য *৫০০০*৫০০# ডায়াল করতে হবে।

আরো পড়ুনঃ ফোড়া হলে কি করনীয় - বিষ ফোড়া হলে কি করনীয়

১০ জিবি ইন্টারনেটঃ বাংলালিংক গ্রাহকরা ১০ জিবি ইন্টারনেট প্যাকটি কেনার জন্য *৫০০০*১৯৯# ডায়াল করুন কিংবা ১৯৯ টাকা রিচার্জ করলেই পাবেন ১০ জিবি ইন্টারনেট প্যাক যার মেয়াদ থাকবে সাত দিন।

বাংলালিংক জরুরী ইন্টারনেট লোন

আপনি কি বাংলালিংকের ফ্রি এমবি চাচ্ছেন? আসলে এটা ফ্রি এমবি বললে ভুল হবে। কেননা, বাংলালিংক সিম কোম্পানি এটা আপনাকে ধার হিসেবে ফ্রি এমবি দিতে পারে। সে ক্ষেত্রে জরুরি ভিত্তিতে আপনার ইন্টারনেট লোন পাওয়ার জন্য সিম কোম্পানির কাছে পরীক্ষা করার জন্য আপনার সিমের ভারসাম্য ঠিক আছে কিনা তা যাচাই করবে। বাংলালিংক জরুরি ইন্টারনেট লোন দেয়ার ক্ষেত্রে কিছু শর্ত আছে। আপনার সিমটি যাচাই করার পর শর্তগুলোর ঠিক থাকলে তবেই আপনি বাংলালিংক জরুরী ইন্টারনেট লোন পাবেন। শর্তগুলো নিচে দেয়া হলোঃ

আরো পড়ুনঃ শীতকালে কুয়াশা হয় কেন - কুয়াশা কী

  • আপনার বাংলালিংক সিমে 10 টাকার চেয়ে কম ব্যালেন্স থাকা লাগবে।
  • বাংলালিংক সিমে জরুরি ইন্টারনেট ব্যালেন্স পাবার জন্য  *875# নাম্বারে ডায়াল করতে হবে।
  • পরবর্তীতে যখন আপনি রিচার্জ করবেন তখন আপনার মোবাইল ব্যালেন্স থেকে সেই লোনের টাকা কেটে নেওয়া হবে।
  • আপনি দিনে মাত্র একবার উক্ত জরুরি সার্ভিস বা পরিষেবাটি নিতে পারবেন।
  • জরুরি ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *875*0# নাম্বার ডায়াল করুন।
  • জরুরী ইন্টারনেট ব্যালেন্সের বৈধতা বা মেয়াদ পরীক্ষা করার জন্য *124*500# ডায়াল করুন।
  • নতুন সংযোগের ক্ষেত্রে আপনি উক্ত সেবাটি সিম এক্টিভেট করার  ৩০ দিন পর গ্রহণ করতে পারবেন।

শেষ কথাঃ বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে হলে আমাদের পুরো পোষ্টটি ভালোভাবে পড়ুন, আশা করি সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন। বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে সবার আগে জানতে হলে আমাদের সাথেই থাকুন।

আজ আর নয়, বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনার কোন কিছু জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আশা করি আমরা আপনার উত্তরটি দিয়ে দেবো। তাহলে আমাদের আজকের এই বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আপনার ফেসবুক ইন্সটাগ্রাম প্রোফাইলে আমাদের পোস্টটি শেয়ার করতে পারেন। ধন্যবাদ। ২৩৭৬৬

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪